Tuesday , 22 January 2019

এক ক্লিকেই জেনে নিন সব অপারেটরের ঈদ অফার

ঈদের আনন্দকে আরও রঙিন করে তুলতে বাণিজ্যিক প্রতিষ্ঠানগুলো নানা ধরনের অফারের ঘোষণা দিয়ে থাকে। সেখান থেকে পিছিয়ে নেই টেলিকম অপারেটরগুলোও।

ঈদ উপলক্ষে নতুন রিচার্জ অফার, ইন্টারনেট অফার, স্মার্টফোনে ছাড়সহ নানা রকমের অফার দিয়েছে প্রতিষ্ঠানগুলো। প্রিয়.কম-এর পাঠকদের সুবিধার্থে সব অপারেটরদের অফারগুলো একত্রে করে প্রকাশ করা হলো।
গ্রামীণফোনের ঈদ অফার

প্রিয়জনের সাথে ঈদের আনন্দকে আরেকটু বাড়াতে #গ্রামীণফোন দিচ্ছে যেকোনো ইন্টারনেট প্যাকে ২০ শতাংশ বোনাস! একইসঙ্গে ঈদ অফারের অংশ হিসেবে ২ জিবি ইন্টারনেট এবং ২ জিবি ফেসবুক ডেটা মোট ৪ জিবি কেনা যাবে ২৯৯ টাকায় এবং ৩ জিবি ইন্টারনেট এবং ৩ জিবি ফেসবুক ডেটা মোট ৬ জিবি কেনা যাবে ৩৪৯ টাকায়। এছাড়াও গ্রামীফোনের ওয়েবসাইট থেকে স্মার্টফোনেও থাকছে সর্বোচ্চ ৫১ শতাংশ মূল্যছাড় ও ফ্রি ইন্টারনেট প্যাকেজের সুবিধা।

এদিকে, ঈদ সেলামি হিসেবে গ্রামীণফোন গ্রাহকরা শাওমি স্মার্টফোন কিনলেই পাচ্ছেন বিনামূল্যে সর্বোচ্চ ১৪ জিবি ইন্টারনেট। এছাড়াও যেকোনো গ্রামীণফোন প্রিপেইড গ্রাহক একটি সিম্ফনি ভি৫২ স্মার্টফোন কিনলেই পাচ্ছেন একটি পাওয়ার। সাথে আরও থাকছে ১০০ এমবি ফ্রি ইন্টারনেট (৩ দিনের মেয়াদে) এবং তার মোবাইল নম্বর স্মার্টফোনের সাথে ট্যাগিং করে রিচার্জ বোনাস অফার উপভোগ করতে পারবেন। স্মার্টফোনটি কিনে গ্রাহক “Y” লিখে ৫০৫০ নম্বরে এসএমএস করে তার স্মার্টফোনটি ট্যাগ করে ঠিক ৯৯/১৪৯/৫০০ টাকা রিচার্জ করলেই বোনাসগুলো উপভোগ করতে পারবেন। সর্বোচ্চ ১৪ বার বোনাস মিলবে। এছাড়াও গ্রামীণফোনের জিপি শপ থেকেও বিভিন্ন স্মার্টফোনে ছাড়সহ পাওয়া যাবে নানা উপহার।

#বাংলালিংকের ঈদের আগে ঈদের খুশি

দেশের অন্যতম টেলিকম অপারেটর বাংলালিংক প্রিপেইড গ্রাহকরা পাচ্ছেন মাত্র ৩৯ টাকা রিচার্জে যেকোনো বাংলালিংক নাম্বারে আধা পয়সা প্রতি সেকেন্ড এবং অন্য যেকোনো লোকাল নাম্বারে ১ পয়সা প্রতি সেকেন্ড সারাদিন !
অফারটির মেয়াদ ৩ দিন এবং সীমিত সময়ের জন্য। এছাড়াও সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রতি ১০ মিনিটে একজন করে বাংলালিংক গ্রাহক পাবেন হ্যান্ডসেট। ৩৩ টাকা রিচার্জ করলেই সুযোগটি পাওয়া যাবে। হ্যান্ডসেট না পেলেও হতাশ হওয়ার কিছু নেই। ৩৩ টাকা রিচার্জ করা সব গ্রাহকই উপহার হিসেবে পাবেন ২০০ মেগাবাইট ডাটা।

এদিকে বাংলালিংক গ্রাহকরা সম্প্রতি বাজারে আসা আসুসের ‘লাইভ’ মডেলের স্মার্টফোন কিনলে পাবেন ১০০০ টাকা ক্যাশব্যাক ও গিফট বক্স।
ঈদে স্মার্টফোন ও ভ্যাসে রবি ও এয়ারটেলের অফার
ঈদের ছুটির সময় গ্রাহকদের বিনোদন চাহিদা পূরণের লক্ষ্যে মোবাইল ফোন অপারেটর #রবি আজিয়াটা লিমিটেড ইন্টারনেট ডাটা ও ভ্যালু অ্যাডেড সার্ভিসের সমন্বয়ে কম্বো প্যাক অফার ঘোষণা দিয়েছে। রবির গ্রাহকরা *১২৩*৭৮৯# ডায়াল করে এক জিবি অথবা ৫০০ এমবি প্যাকেজটি কিনতে পারবেন। সবগুলো প্যাকেজ চাহিদা মাত্রই যতবার খুশি তত বার কেনা যাবে।
৭ দিন মেয়াদী ১ জিবি ডাটা প্যাকের আওতায় গ্রাহকরা রবি টিভি (রেগুলার প্যাক), রবি স্ক্রিন, রবি ইয়ন্ডার, জেডএপি স্ট্রিমিং এবং বাজাও মিউজিক পোর্টাল ব্যবহার করতে পারবেন। ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জসহ প্যাকেজটির মূল্য ৬৪ টাকা ৫৩ পয়সা। একই সুবিধাসহ ৩ দিন মেয়াদী ৫০০ এমবির ডাটা কিনতে খরচ হবে ৩৭ টাকা ৭৪ পয়সা।

এছাড়াও ঈদের খুশি দ্বিগুণ করতে রবি ও এয়ারটেল ইয়ন্ডার মিউজিক নিয়ে এলো ‘লংগেষ্ট ঈদ কার্নিভাল : সিজন ২’ শূন্য, চিরকুট, অর্ণবসহ সকল টপ আর্টিস্ট এর নতুন অ্যালবাম ও সিঙ্গেলস থাকছে মিউজিকের বিগেস্ট এই কার্নিভালে। ক্যাম্পেইন চলবে ১৮- ২৪ জুন। ক্যাম্পেইন চলাকালীন সময় আপনি প্রতিদিন জিতে নিতে পারেন স্যামসাং গ্যালাক্সি জে১ নেক্সট হ্যান্ডসেট। প্রতিদিন সবচেয়ে বেশি গান স্ট্রিম করলেই আপনি পাচ্ছেন এই উপহার।

এদিকে, রবি সেবা কেন্দ্র থেকে মোবাইল কিনলেই ক্যাশব্যাক অফার চালু করেছে স্যামসাং। এসআইএস বুথগুলো থেকে স্যামসাং সেট কেনার পর রবি গ্রাহকদের ২০১০ নাম্বারে এসএমএস পাঠাতে হবে। তাৎক্ষণিকভাবে পাল্টা এসএমএসে গ্রাহককে ক্যাশব্যাকের পরিমাণ জানিয়ে দেওয়া হবে। রবির সব গ্রাহকদের জন্য এই ক্যাশব্যাক অফারের সুযোগ রয়েছে।

লম্বা সময় বিরতি দিয়ে বাজারে ফেরত আসা জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড নকিয়ার নকিয়া-থ্রি স্মার্টফোন কিনেও আকষর্ণীয় বান্ডেল অফার উপভোগ করতে পারবে রবি ও এয়ারটেল গ্রাহকরা। ১৩ হাজার ৫০০ টাকা মূল্যের নকিয়া-থ্রি সেটটি কিনে রবি ও এয়ারটেল গ্রাহকরা প্রতিমাসে ১০০ মিনিট অন-নেট (রবি/এয়ারটেল-এয়ারটেল/রবি) বোনাস টক-টাইম, ৫০ মিনিট অফ-নেট (রবি/এয়ারটেল-অন্যান্য অপারেটর) বোনাস টক টাইম এবং ৪ জিবি বোনাস ডাটাসহ তিন মাস ধরে এ অফার উপভোগ করতে পারবেন। প্রতি মাসের প্রথম ২১ দিনের মধ্যে এ বোনাস অফারগুলো গ্রহণ করতে হবে গ্রাহকদের।

Leave a Reply